গৌরনদী সংবাদ

কলেজ ছাত্রীকে যৌন হয়রানি, সাইদুরকে ৬ মাসের কারাদন্ড

কলেজ ছাত্রীকে যৌন হয়রানি ও শ্লীলতাহানীর জন্য বরিশালের গৌরনদী উপজেলা সদরের মেক্সিম কোচিং সেন্টারের পরিচালক শিক্ষক মো. সাইদুর রহমান আকনকে (৩৫) ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে ভ্রাম্যমান আদালত। শুক্রবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নিবার্হী অফিসার মো. মাহবুব আলম এ রায় প্রদান করেন। ওই দিন সন্ধ্যায় সাইদুর রহমানকে বরিশাল জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বাসিন্দা ও গৌরনদী গালর্স স্কুল এ্যান্ড কলেজের একাদশ শ্রেনির ছাত্রী (১৯) বলেন, আমি ও আমার এক বান্ধবী এক সঙ্গে মেক্সিম কোচিং সেন্টারের পরিচালক শিক্ষক মো. সাইদুর রহমান আকনের কাছে কোচিং করতাম। আমার বান্ধবীকে বিভিন্ন সময় নানা অজুহাতে চলে যেতে বলতেন সাইদুর। পরবর্তীতে সাইদুর আমার শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে যৌন হয়রানিসহ শ্লীলতাহানী করে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় আমি চিৎকার দেওয়ার হুমকি দিলে আমাকে ছেড়ে দিয়ে এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে হুমকি দেন। তখও আমি বাবা, মাসহ অভিভাবকদেও লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখি। গত ২ নভেম্বর সাইদুর পুনরায় আমাকে ফোনে কু-প্রস্তাব দিয়ে কোচিং সেন্টারে আসতে বলে। পরবতীতে আমি তার (সাইদুরের) কাছে পড়া বন্ধ করে দেই। কোচিং যাওয়া বন্ধ করে দেওয়ায় আমার অভিভাবকরা আমাকে চাপ প্রয়োগ করেন। এক পর্যায়ে বৃহস্পতিবার সকালে আমার পিতা-মাতার কাছে বিষয়টি বলি। ওই দুপুরে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ,এন,ও) মো. মাহবুব আলমের কাছে এ ব্যাপারে লিখিতভাবে অভিযোগ করি। ইউএনও স্যার অভিযোগটি গৌরনদী থানায় প্রেরন করেন।


গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, লিখিত অভিযোগ পাওয়ার পরে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে কোচিং সেন্টারের পরিচালক মো. সাইদুর রহমান আকনকে কর। আটককৃতকে শুক্রবার গৌরনদী উপজেলা ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহাবুব আলম ৬ মাসের কারাদন্ডে দন্ডিত করেন। ওই দিন সন্ধ্যায় সাইদুরকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply