গৌরনদী সংবাদ

আলহাজ্ব আঃ খালেক মুন্সী আর নেই, বিভিন্ন মহলের শোক

গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোঃ নুরুজ্জামান ফরহাদ মুন্সীর বাবা টরকী বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আবদুল খালেক মুন্সী (৭৮)র দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। শনিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হলে পথিমধ্যে রাজৈর নামক স্থানে পৌছলে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে………….রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ৯ কন্যা রেখে যান। রবিবার বাদ জোহর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বরিশাল-১ আসনের সাংসদ আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ, বরিশাল-২ আসনের সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, অগ্রণী ব্যাংকের পরিচালক এডভোকেট বলরাম পোদ্দার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ হারিছুর রহমান, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন হাওলাদার, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোঃ লোকমান হোসেন খান, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবুল হোসেন মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও সাংবাদিক জহুরুল ইসলাম জহির। গৌরনদী ডটকম এর পরিচালক ফাহিম মুরশেদ, ডেইলি বরিশাল ডটকম এর সম্পাদক তৌহিদী মাহমুদ তুহিন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply