গৌরনদী সংবাদ

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তাফসিরুল কোরআন কামরুল ইসলাম খানের সুস্থ্যতায় কৃতজ্ঞতা প্রকাশ

আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন তাফসিরুল কোরআন, বিশিষ্ট আলেমে দ্বীন ও গৌরনদীর দক্ষিন বিজয়পুর জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ কামরুল ইসলাম খানের হার্টে চারটি ব্লক ধরা পরায় ঢাকায় একটি হাসপাতালে হার্টের অপারেশন সম্পন্ন হয় এবং হার্টে রিং পড়ানো হয়।

তার সুস্থ্যতা কামনায় দোয়া চেয়েছিলেন পরিবারের সদস্য ও স্বজনরা। হাফেজ কামরুল ইসলাম খানের সফল অস্ত্রপাচারেরপর তিনি সুস্থ্য হয়ে পরিবারের মাঝে ফিরে এসেছেন।

গতকাল সকালে আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন তাফসিরুল কোরআন, বিশিষ্ট আলেমে দ্বীন ও গৌরনদীর দক্ষিন বিজয়পুর জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ কামরুল ইসলাম খান মহান রাব্বুল আল-আমিনের দরবারে শুকরিয়া আদায় করে সকল আত্মীয় স্বজন ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি বলেন, সকলের দোয়ার বরকতে আল্লাহ আমাকে সুস্থ্যতা দান করে সকলের মাঝে ফিরিয়ে এনেছেন। যে কয়দিন বেঁচে থাকি কোরআনের দাওয়াত প্রচার করে যাবো।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...