মাদক মুক্ত সমাজ গঠণে রানু স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৯

‘মাদক একেবারেই নয়, খেলাধুলায় মিলবে জয়’ স্লোগানে শুক্রবার বিকেলে টরকী বন্দর হাইস্কুল মাঠে রানু স্মৃতি-২০১৯ ফুটবল টুর্নামেন্টের শুভ-উদ্বোধন করা হয়েছে।

রুনু স্মৃতি ক্রড়া সংঘের সভাপতি সুজন হাওলাদারের সভাপতিত্বে আটটি দলের এই ফুটবল খেলার শুভ-উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি, গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা পরিষদ এর সদস্য ও সিনিয়র সহ-সভাপতি এইচ.এম হারুন অর-রশিদ, গৌরনদী পৌর আওয়ামী লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মোঃ বুলবুল দেওয়ান, গৌরনদী পৌরসভার (সংরক্ষিত ১,২,৩) কাউন্সিলর সেলিনা আক্তার, ১ নং ওয়ার্ড কাউন্সিলর শিকদার মোঃ খোকন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কাজি তৌফিক ইসলাম সজল, ২ নং ওয়ার্ড কাউন্সিলর খাউরুল খান, গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি সান্টু ভূইয়া, সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দীপ।

প্রধান অতিথির বক্তব্যে গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান বলেন- শিক্ষা জাতির মেরুদন্ড, খেলাধুলা জতির মানদন্ড, খেলাদুলার মধ্যে থাকলে যুবকরা মাদক এর মরন ছোবল থেকে দুরে থাকবে। আমি মাদকের বিরুদ্ধে খুবই কঠোর, খেলাধুলায় আমার পক্ষ থেকে সকল প্রকার সার্বিক সহযোগীতা থাকবে।

উদ্ভোধনী খেলায় ধানডোবা একাদশ ৩-০ গোলে শরিয়তপুর ফুটবল একাদশকে পরাজিত করে।