জাতীয়

ট্রাকের ওপর ২০ দলের সমাবেশ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও সোহরাওয়ার্দী উদ্যান কর্তৃপক্ষের কাছ থেকে সমাবেশের অনুমতি বিলম্বে পাওয়ায় মঞ্চ নির্মাণের সময় পাচ্ছে না বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। যার ফলে ট্রাকের ওপর সমাবেশ করতে প্রস্তুতি নিয়েছেন তারা।

বিচারপতিদের অভিশংসনের ক্ষমতা সংসদের হাতে ফিরিয়ে দেওয়ার উদ্যোগের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের আয়োজন করেছে বিএনপি নেতৃত্বাধীন জোট।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিএনপির সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি বলেন, অনুমোদন পাওয়ায় বিলম্ব হওয়ায় আমরা মঞ্চ তৈরি করছি না। ট্রাকের ওপরই প্রতিবাদ সভা করার সিদ্ধান্ত নিয়েছি।

জানা যায়, বুধবার দিবাগত রাত ৮ টায় ডিএমপির কাছ থেকে সোহরাওয়ার্দী উদ্যান সমাবেশ করার মৌখিক অনুমোদন পেলেও লিখিত অনুমোদন পাওয়া যায় বৃহস্পতিবার সকাল ১০ টায়। ফলে সময় স্বল্পতার কারণে সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে এসে ট্রাকের ওপর প্রতিবাদ সভা করার সিদ্ধান্ত নেয় ২০ দলীয় জোট।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...