গৌরনদী সংবাদ

বাবু কালিয়া দমন গুহকে দেখতে ল্যাব এইডে গৌরনদী-আগৈলঝাড়া ট্রাস্টের প্রতিনিধিরা

বরিশালের প্রবীণ আওয়ামী লীগ নেতা, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মাহিলাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ’র সুস্থতা কামনা ও তার খোঁজ নিতে ঢাকার ল্যাব এইড হাসপাতালে গিয়েছিলেন যুক্তরাজ্য থেকে পরিচালিত গৌরনদী-আগৈলঝাড়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিনিধিরা।

গতকাল শনিবার রাত ৮টার দিকে প্রতিনিধিরা অসুস্থ আওয়ামী লীগ নেতার সাথে কথা বলে তার স্বাস্থ্যের খোঁজখবর নেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতার পুত্র বরিশাল জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, গৌরনদী-আগৈলঝাড়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিনিধি ফাহিম মুরশেদ, তারিকুল ইসলাম কাফি ও পপলু খান।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা কলেজ ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট শাওন তালুকদার, সাবেক যুগ্ম সম্পাদক বিএম কলেজ ছাত্রদল এবং গৌরনদী ছাত্রদলের যুগ্ম আহবায়ক যাবির হোসেন জুয়েল।

বাবু কালিয়া দমন গুহ উক্ত প্রতিনিধি দলকে দেখে খুব খুশি হয়েছেন ও প্রায় দেড় ঘন্টাব্যাপি সবার সাথে কথা বলেছেন।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর ডায়াবেটিস জনিত কারণে নিজ বাড়ীতে অসুস্থ হয়ে পড়লে বাবু কালিয়া দমন গুহকে বরিশাল ডায়াবেটিস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ল্যাব এইড হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন এবং সবার সাথে মন খুলে কথা বলতে পারছেন।

বাবু কালিয়া দমন গুহ’র পুত্র সৈকত গুহ পিকলু সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তার বাবার জন্য আবারও দোয়া চেয়েছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...