বরিশাল

উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারদের চেক প্রদান

জেলার উজিরপুরের ইচলাদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিবারকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ৫লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
বুধবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট তালুকদার মো. ইউনুচ উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে নিহতের স্বজনদের হাতে এই চেক তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহরাব হোসেনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক আ. মজিদ সিকদার বাচ্চু ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ ইউপি চেয়ারম্যান।

উল্লেখ্য ১১ জুলাই  বিকালে ঢাকা থেকে বরিশালগামী ঢাকা মেট্রো ব-১৪-০৫৯৪ নং হানিফ পরিবহনের চাপায় ১১ জন নিহত ও ৩০ জন আহত হয়েছিল। প্রশাসনের মাধ্যমে নিহত মামুন আকন, হাকিম বেপারী, জাহাঙ্গীর বেপারী, ইউনুচ হাওলাদার, মুজাম্মেল মৃধা, সোহাগ ফকির, মুন্নি বেগম, জুয়েল বিশ্বাস, নীল শরীফ, হারুন ফকির ও আলমগীর হাওলাদার এই ১১ পরিবারের পক্ষ থেকে আর্থিক সাহায্য চেয়ে প্রধান মন্ত্রীর কার্যালয় আবেদন করেন। এ আবেদনের পরিপ্রেক্ষিতে ১২ সেপ্টেম্বর বরাদ্দকৃত ৫ লাখ টাকার চেক উপজেলার নির্বাহী কর্মকর্তার দপ্তরে এসে পৌঁছে। এদের মধ্যে আলমগীর হাওলাদার ব্যতীত অপর ১০ পরিবারের প্রতি ৫০ হাজার টাকা করে ৫লাখ টাকার চেক বিতরণ করেন সাংসদ।

তবে দুর্ঘটনার ৫ দিন পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যুবরণ করায় আলমগীর হাওলাদারের পক্ষে সাহায্যের আবেদন পরে করায় অনুদান পাননি বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

তিনি আরো জানান, আলমগীরের পক্ষে তার স্ত্রী ফিরোজা বেগম আবেদন করেছেন। আবেদন ঢাকায় প্রধান মন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে। অনুদান আসলে তাকেও প্রদান করা হবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...