বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ গৌরনদী ও আগৈলঝাড়ায় হামলা – সংঘর্ষে মহিলাসহ ২৫ জন আহত

বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায় গতকাল শুক্রবার পৃথক সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। এ সময় একটি বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহতদের গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা গেছে, পূর্ব শত্র“তার জের ধরে গৌরনদীর জঙ্গলপট্টি গ্রামের রুবেল বেপারী, সাইদুল ফকির ও মিরাজ বেপারীর নেতৃত্বে ১৫/২০ জনে হামলা চালিয়ে আহত করে পাশ্ববর্তী শরিফাবাদ গ্রামের নান্নু মৃধা, জহিরুল ইসলাম, মিরাজ মৃধা, হাতেম হাওলাদার ও রানী বেগমকে। হামলাকারীরা এ সময় হাতেম হাওলাদরের বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে বলে হাতেম অভিযোগ করেন। একইদিন প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন টরকীর চর গ্রামের রিয়াজা বেগম (৫৫)সহ ৩ জন।
অপরদিকে বিরোধীয় জমির মাটি কাটাকে কেন্দ্র করে শুক্রবার সকালে আগৈলঝাড়ার বরিয়ালী গ্রামের বাদশা হাওলাদার ও তার সহযোগীরা হামলা চালিয়ে আহত করে প্রতিপক্ষ খোকন হাওলাদারকে। একইদিন উপজেলার রামানন্দেরআঁক গ্রামে পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহ হয়েছে তাপস বালা, গৌরঙ্গ বালা, হেমন্ত বালা, সুলতা বালাসহ ১০ জন। অন্যদিকে পতিহার গ্রামে পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের কালাম, হারেজ, মামুন, হাসিনা বেগম ও মরিয়ম বেগমসহ ৭ জন আহত হয়।