জেলা উত্তর বিএনপির ইফতার মাহফিলে নেতা-কর্মীদের প্রাণচাঞ্চল্য

বিএনপির ইফতার মাহফিলের মাধ্যমে নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষে আগামী আন্দোলন সংগ্রামে একত্রিত হয়ে অংশগ্রহনের জন্য বিএনপির তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের দিকনির্দেশনা দিয়েছেন ইফতার মাহফিলে উপস্থিত দলের র্শীর্ষ নেতারা।
 
দলীয় সূত্রে জানা গেছে, তৃনমূল পর্যায়ের ঝিমিয়ে পরা নেতা-কর্মীদের একত্রিত করে পূর্বের সকল ভেদাভেদ দূর করে সাংগঠনিক ভাবে চাঙ্গা করতেই এ আয়োজন করা হয়। ইফতার মাহফিলে দলের র্শীর্ষ নেতাদের দিকনির্দেশনা পাওয়ার পর থেকেই দলের নিস্কিয় হয়ে পরা নেতা-কর্মীরাও আবার নড়েচরে উঠতে শুরু করেছেন। তারা দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার হাতকে শক্তিশালী ও বরিশাল জেলা উত্তর বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশকে বাস্তবায়ন করার জন্য এখন থেকে একত্রিত ভাবে প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথে নামবেন বলেও জানিয়েছেন।

গত ১৮ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বরিশাল জেলা উত্তর শাখার আয়োজনে বরিশাল ক্লাবে অনুষ্ঠিত ইফতার মাহফিলে জেলা উত্তর বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ-এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান। প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা উত্তর বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক আকন কুদ্দুসুর রহমান। বক্তব্য রাখেন জেলা উত্তর যুবদলের সভাপতি কবির উদ্দির আফসারী, সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ বকতিয়ার, জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ হাসান মামুন, গৌরনদী উপজেলা যুবদলের আহবায়ক আলহাজ্ব মাসুদ হাসান মিটু, যুগ্ন আহবায়ক আঃ রহমান চোকদার, আগৈলঝাড়া উপজেলা যুবদলের আহবায়ক আরিফ হোসেন ফিরোজ, গৌরনদী পৌর যুবদলের যুগ্ন আহবায়ক গোলাম মোর্শেদ মাসুদ, মোহাম্মদ হোসাইন তুষার, জাকির সরদার, গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক মোল্লা মাহফুজ প্রমুখ। ইফতার মাহফিলে বিভিন্ন উপজেলার বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।