গৌরনদী সংবাদ

চুরির অভিযোগে এক প্রতিবন্ধি কিশোরের ওপর নির্যাতন

দোকানের টাকা চুরির মিথ্যা অভিযোগে দোকান মালিক ও তার লোকজন বরিশালের গৌরনদীর রুবেল (১২) নামের এক বাকপ্রতিবন্ধি কিশোরের ওপর নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়াগেছে।

মালিকপক্ষ মিথ্যা অভিযোগে ওই কিশোরের দিনমজুর পিতার উপর এক লাখ টাকা জরিমানা ধার্য্য করেছে। ফলে বিপাকে পড়েছে বাকপ্রতিবন্ধি কিশোরের পরিবার। রুবেল গৌরনদীর পিংগলাকাঠী (হাজীপাড়া) গ্রামের তৈয়ব আলী মৃধার পুত্র।

শনিবার সকালে বাকপ্রতিবন্ধি রুবেলকে সাথে নিয়ে তার বাবা গৌরনদী প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের জানান, রুবেল পাশ্ববর্তি দিয়াশুর গ্রামের শাহেআলম খোন্দকারের ঢাকার মিরপুর-১০ নম্বরের একটি মুদি দোকানে কাজ করতো।

তিনি জানান, কিছুদিন আগে দোকানের টাকা চুরির অভিযোগ দোকান মালিক শাহেআলম ও তার পুত্র সুজন মিলে রুবেলকে মারধর করে বেহুশ করে ফেলে। পরবর্তিতে রুবেলের মামা আবুল হোসেন খান ও আমাকে খবর দিয়ে দোকান মালিকের বাসায় ডেকে নিয়ে চাপের মুখে স্ট্যাম্পে স্বাক্ষর আদায় করে দোকান মালিক ও তার লোকজন।

এখন টাকা আদায়ের জন্য তারা নানাভাবে ভয়ভীতি প্রদর্শন সহ হুমকি প্রদান করছে বলে দিনমজুর তৈয়ব আলী অভিযোগ করেন।

এ ব্যাপারে তিনি প্রশাসন সহ সকলের সহযোগিতা চান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply