বরিশাল

নৌকা প্রতীক স্বাধীনতা শান্তির প্রতীক, তৃনমূলে দলীয় নেত্রী নৌকা পৌঁছে দিয়েছেন -আবুল হাসানাত আব্দুল্লাহ

স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চিফ হুইফ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, ১৯৭০ সালে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করে দেশ স্বাধীন করেন। নৌকা বঙ্গবন্ধু ও ভাসানীর নৌকা। এ প্রতীক স্বাধীনতা ও শান্তির প্রতীক। এ সম্মান অক্ষুন্ন রাখার জন্য দলীয় নেত্রী শেখ হাসিনা নৌকা আপনাদের কাছে পাঠিয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের মনোনীত বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের হাতে দলীয় নেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত মনোনয়পত্র ও প্রতীক প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ সেরালস্থ বাসভবনে তার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বানরীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন হাওলাদার, ভাইসচেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী, রাজিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইলিয়াস তালুকদার, খাঞ্জাপুর ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থী নুর আলম সেরনিয়াবাদ, বার্থী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান প্যাদা, নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ার সৈকত গুহ পিকলু, ইতালীর আওয়াশীলীগের সাধারন সস্পাদক কামরুল হাসান দিলীপ প্রমুখ। শেষে জেলার ৮৬ জন চেয়ারম্যান প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন ও প্রতীক প্রদান করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply