গৌরনদী সংবাদ

গৌরনদীতে সাংবাদিকের ভাতিজি পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে

আজ বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর প্রাথমিক স্কুল সর্টিফিকেট পরীক্ষায় এ প্লাস (গোল্ডেন জিপিএ-৫) পেয়েছে হাসিবা ইসলাম ঐশি।গৌরনদী থানার বার্থী ইউনিয়নের কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী হাসিবা ইসলাম ঐশি প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিএসসি)’তে অংশ গ্রহন করে জিপিএ ৫ পেয়ে কৃতকার্য হয়েছে। সে দৈনিক আলোর দিক পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক বরিশাল বার্তা গৌরনদী প্রতিনিধি ও গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সাবেক প্রচার সম্পাদক সাংবাদিক এনায়েত হোসেন মুন্নার প্রবাসী বড় ভাই হেমায়েত উদ্দিনের মেয়ে।

হাসিবা ইসলাম ঐশির মা তানিয়া ইসলামের অক্লান্ত চেস্টায় হাসিবার বাবা প্রবাসী হেমায়েত উদ্দিন সহ আত্নীয় স্বজন সকলে তার ভালো ফলাফলে জন্য খুবই খুশি। দেশ দশের সেবা করার জন্য হাসিবা বড় হয়ে ডাক্তার হতে চায়।

সাংবাদিক এনায়েত হোসেন মুন্না জানান, হাসিবা ইসলাম ঐশি খুবই শান্ত শিষ্ট প্রকৃতির মেয়ে। সব সময় বই নিয়ে পড়তে ভালোবাসে। হাসিবা ইসলাম ঐশি বাবা-মায়ের কাছে সর্বদাই বলে বড় হয়ে সে নাম করা ডাক্তার হবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply