গৌরনদী সংবাদ

সফল অস্ত্রপচার হলো সাদেক আব্দুল্লাহ’র

যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল১ এর সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এর জেষ্ঠ্য পুত্র সাদেক আব্দুল্লাহর শরীরে সফল অস্ত্রপচার সম্পন্ন হয়েছে।

রোববার সকাল ৮ টায় শুরু হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের অপারেশন থিয়েটারে ৪৫ মিনিট ব্যাপি এ অস্ত্রপচার সফল ভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ডাঃ ফয়সাল।

তিনি জানান- সাদেক আব্দুল্লাহর শরীরের ভিতরে গলব্লাডারে পাথর ধরা পড়ে।

অধ্যাপক ও বিশিষ্ট সার্জন ডাঃ জুলফিকার এর তত্ত্বাবধানে শনিবার বেলা ১২ টায় হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি হন।

এরপর রোববার সকালে তার সফল অস্ত্রপচার সম্পন্ন হলে পোষ্ট অপারেটিভ এ রাখা হয়েছে। সেখানে অবজারবেশন শেষে সন্ধ্যা ৬ টায় কেবিনে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন ডাঃ ফয়সাল।

ঘনিষ্টজনদের মধ্যে ছাত্রলীগ নেতা অনিক সেরনিয়াবাত জানান, অস্ত্রপচার শুরু থেকে হাসপাতালে সাদেক আব্দুল্লাহর পিতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ ও শাহানার আব্দুল্লাহ সহ পরিবারের স্বজনরা সেখানে উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন বরিশাল ২ আসনের সংসদ এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক বিন ইসলাম, মোয়াজ্জেম হোসেন চুন্নু, বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম দেওয়ানসহ প্রমুখ


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...