গৌরনদী সংবাদ

বিল্বগ্রামে পাকিস্তানি আগ্নেয়াস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

বরিশালের গৌরনদী উপজেলা থেকে গুলিভর্তি রিভলবারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৮) এর একটি দল।

মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বিল্বগ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর ছোট ভাই ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা বাবু কালিয়া দম গুহ’র ছোট ছেলে শলিল গুহ পিন্টু (৩২) এবং তার তিন সহযোগী দিপক নন্দী, আবু সাইদ ও মো. শিপন।

বরিশাল র‌্যাব-৮ এর ক্যাপ্টেন আবুল বাশার জানান, সন্ত্রাসী কার্যকলাপের প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর ছোট ভাই শলিল গুহ পিন্টুসহ ৪ জনকে আটক করা হয়। এসময় এদের কাছ থেকে পাকিস্তানের তৈরী ৬ রাউন্ড গুলি ভর্তি একটি রিভলবার উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে বরিশালের গৌরনদী থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা ১২টার দিকে মাহিলাড়ায় চেয়ারম্যান কৃর্তক মেয়রের বড় ভাইকে লাঞ্চিত করায় এই সাবেক ছাত্রলীগ সভাপতির অনুসারীরা মাহিলাড়ায় এসে সংঘর্ষে লিপ্ত হয়।

এ ঘটনায় পৌর মেয়রের অনুসারীরা স্বশস্ত্র হামলা চালিয়ে কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালায় বলে সৈকত গুহ পিকলু অভিযোগ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply